আক্রান্ত
২১০৯২
সুস্থ
১৬৪৭৩
মৃত্যু
৩০২

অ্যাপসেই মিলবে বিশ্বখ্যাত সেগাফ্রেডো খাবার

0

এবার নিজস্ব অ্যাপস থেকে অর্ডার করা যাবে নগরীর জনপ্রিয় রেস্টুরেন্ট সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো কফি শপের খাবার। ভোক্তাদের খাবারের সেবা হাতের মুঠোয় করতে এমন উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি। গত বৃহস্পতিবার (৮ অক্টোবর) রেস্টুরেন্টটির ফুড ডেলিভারির অ্যাপস ও ওয়েবসাইট কেক কেটে উদ্বোধন করেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক।

উল্লেখ্য, বিশ্বখ্যাত ইতালির কফিব্র্যান্ড সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো এর দেশের একমাত্র শাখাটি নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটি ১ নম্বর রোড়ের বিপরীত পাশে ইনোভেটিভ ভূঁইয়া অর্কিডের নিচ তলায় অবস্থিত।

উদ্বোধনকালে ওয়াহিদ মালেক বলেন, সেগাফ্রেডো ইতোমধ্যে খাবারের গুণগত মান রক্ষা করে সুনাম ও আস্থা অর্জন করেছে। অ্যাপস এবং ওয়েবসাইট ব্যস্ততম নগরবাসীর জন্য সেগাফ্রেডোর খাবারের স্বাদ নিতে অনেক সহজ করেছে।

ব্র্যান্ডটির একমাত্র আমদানিকারক এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত বলেন, আমরা সবসময় খাবারের গুণগত মান সুরক্ষায় সচেষ্ট রয়েছি। এবার ঘরে বসে যাতে অর্ডার করতে পারে তাই মোবাইল অ্যাপস তৈরি করা হয়েছে। যে কেউ অ্যাপস থেকে অর্ডার করে হোম ডেলিভারি নিতে পারেন। এক্ষেত্রে আমাদের নিজস্ব পরিবহনে সম্পূর্ণ স্বাস্থ্যসম্মতভাবে ডেলিভারি নিশ্চিত করা হয়। অ্যাপসটি Segafredo Zanetti Espresso নামে গুগল প্লে স্টোর ও আইওএসে পাওয়া যাবে। যে কেউ ডাউনলোড করে অ্যাপসটি ব্যবহার করতে পারবেন। এছাড়া আমাদের অফিসিয়াল ওয়েবসাইট www.segafredocafebd.com ভিজিট করেও অর্ডার করা যাবে।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm