আক্রান্ত
২৫৮৮
সুস্থ
২১৭
মৃত্যু
৭৪

অসহায় ৮৫ পরিবার পেল খেলাঘর কানাডার ঈদ উপহার

0

মন বাড়িয়ে পাশে থাকার আহবান জানিয়ে দুঃস্থ, অসহায় ও প্রতিবন্ধী ৮৫ পরিবারের মধ্যে ঈদের উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছে শিশু সংগঠন ‘খেলাঘর কানাডা’।

শুক্রবার (২২ মে) চন্দ্রঘোনাস্থ ঐতিহ্যবাহী শিশু-কিশোর সংগঠন চম্পাকুঁড়ি খেলাঘর আসর কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে পরিবারগুলোর মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

খেলাঘর কানাডার উদ্যোক্তা জামিল বিন খলিলের তত্ত্বাবধানে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চম্পাকুঁড়ি খেলাঘর আসরের সভাপতি মো. শফিকুল ইসলাম, সহসভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক মো. জয়নাল আবেদীন, সহসম্পাদক মীর জিল্লুর রহমান, অর্ণব মল্লিক, দপ্তর সম্পাদক মেহেরাজ হোসেন, কেপিএম’র কর্মকর্তা প্রকৌশলী কামাল হোসেন, কাপ্তাই প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মোশারফ হোসেনসহ সংগঠনের সদস্যগণ।

এ বিষয়ে কানাডায় অবস্থানরত খেলাঘর কানাডার আহবায়ক জামিল বিন খলিল জানান, কানাডায় অবস্থান করলেও চন্দ্রঘোনা এবং চম্পাকুঁড়ি খেলাঘর আসরের কথা প্রতিনিয়ত তিনি স্মরণ করেন। চম্পাকুঁড়ি খেলাঘর আসরের প্রতিষ্ঠালগ্ন থেকেই এই সংগঠনের সাথে তার পরম আত্মীয়তা। দেশের বাইরে থাকলেও এই চম্পাকুঁড়ির সাথে তার আত্মার সম্পর্ক।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm