s alam cement
আক্রান্ত
৫১৩৯০
সুস্থ
৩৭২৭৭
মৃত্যু
৫৬৮

অসহায় দুস্থদের সেবায় আবারও মাঠে নামলেন যুবলীগের দেবাশীষ পাল দেবু

0

করোনার প্রথম আঘাতের সময় লকডাউন চলাকালে চট্টগ্রামের শ্রমিক-দিনমজুরদের পাশে থাকা দেবাশীষ পাল দেবু এবারও নেমেছেন মাঠে। গোটা রমজান জুড়েই তৈরি খাবারের পাশাপাশি মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণের উদ্যোগ নিয়েছেন যুবলীগের এই নেতা।

মঙ্গলবার (১৪ এপ্রিল) তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানে একযোগে এসব খাবার রান্নার উদ্বোধন করা হয়। নিমতলা বিশ্বরোড মোড়ে ৩৬ ও ৩৮ নম্বর ওয়ার্ডে এক হাজার মানুষের মধ্যে এসব খাবার বিতরণের উদ্যোগ নেওয়া হয়।

এ বিষয়ে দেবাশীষ পাল দেবু বলেন, আমাদের এই কর্মসূচী মাসব্যাপী চলবে। মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, তৈরী করা খাবারের পাশাপাশি ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ঔষধ প্রদানের কাজও চলবে। নগরীর মধ্যম হালিশহরের আবদুল হাই তালিমুল কোরআন হেফজ খানা ও এতিম খানা, তালিমুল কুরআন নুরানী ইসলামী কিন্ডারগার্টেন ও হেফজ খানা এবং বেগম জান উচ্চ বিদ্যালয়ে জনসাধারণের জন্য এক হাজার প্যাকেট হাতে তৈরি করা খাবার বিতরণ কর্মসূচী উদ্বোধন করা হয়েছে।’
অসহায় দুস্থদের সেবায় আবারও মাঠে নামলেন যুবলীগের দেবাশীষ পাল দেবু 1
তিনি আরও বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারপার্সন শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খানের আহ্বানে চট্টলার যুব সমাজ এই প্রতিকূল পরিবেশেও জনগনের পাশে থাকবে।’

এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, রঞ্জিত কুমার শীল, ইমতিয়াজ বাবলা, মো. মঈন উদ্দীন, মো. ইসমাইল, ইমতিয়াজ সুমন, মাসুদ আলম জিকু, আলী নুর রুবেল, মো. জাবেদ, মো. আরমান, মো. সাদ্দাম, মো. আরাফাত, মো. আবির, মো. মিজান, মো. এরশাদ, আবু নাছের জুয়েল, মো. জসি, মো.ইমন, মাইনুল, জালাল উদ্দীন, আলী নুর রুবেল, দিদার, শাবলু, বাপ্পী, মাহীন, আরিফ, লিটন, মো. রেজা, নুরুল ইসলাম রিয়াদ, মো. তারেক, মো. রিফাত, মো. ফরহাদ, মো. রায়হান, রাজা শাহ্, আওলাদ হোসেন বাবু, মো.অনুর, মো. সাজ্জাদ, মো. ইমন, মো. নিভাল, মো: জিন, সৌরেন বড়ুয়া প্রমুখ।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm