অশোক চৌধুরীর বাবা আর নেই

অশোক চৌধুরীর বাবা আর নেই 1বিশেষ প্রতিবেদক : বৈশাখী টেলিভিশনের বার্তা প্রধান অশোক চৌধুরীর বাবা, চট্টগ্রামের গোলপাহাড় কালীমন্দির পরিচালনা পর্ষদের সদস্য, বিশিষ্ট সমাজসেবক সুধীর কুমার চৌধুরী আর নেই। শুক্রবার (১৯ অক্টোবর) ভোরে নগরের পাঁচলাইশের বাসায় ৮৫ বছর বয়সে পরলোকগমন করেন তিনি। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান। তিনি দীর্ঘ সময় ধরে বিভিন্ন শিপিং কোম্পানিতে কাজ করেছেন।

শুক্রবার বিকেলে পটিয়ার কচুয়াই ইউনিয়নে নিজ বাড়ির পাশে সুধীর কুমার চৌধুরীর শেষকৃত্য সম্পন্ন হয়।

সুধীর কুমার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার, সাধারণ সম্পাদক শুকলাল দাশ এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস।

পৃথক বিবৃতিতে শোক জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজী, সদস্য রুবেল খান ও আজহার মাহমুদ।

চট্টগ্রাম ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি দিদারুল আলম, সাধারণ সম্পাদক হাবিবুর রব, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান।

শোক জানিয়েছেন চট্টগ্রাম টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির চেয়ারম্যান স্বপন মল্লিক, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বৈশাখী টেলিভিশনের চট্টগ্রাম ব্যুরো প্রধান মহসিন চৌধুরী, বিএফইউজের সাবেক যুগ্ম মহাসচিব ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ব্যুরো এডিটর তপন চক্রবর্তী।

সাংবাদিক নেতারা প্রয়াতের আত্মার সদগতি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্ত্রী ও মেয়রের শোক

সুধীর কুমার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, পটিয়ার সংসদ সদস্য শামসুল হক চৌধুরী, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম, চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনার মাহবুবর রহমান প্রমুখ।

তারা প্রয়াতের আত্মার সদগতি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!