অল্পের জন্য বেঁচে গেল চট্টগ্রামমুখী চট্টলা এক্সপ্রেস

0

ঢাকা থেকে চট্টগ্রামমুখী চট্টলা এক্সপ্রেস ট্রেনটি কুমিল্লার মুড়াপাড়া লেভেল ক্রসিং গেটে ইমার্জেন্সি ব্রেক করে দুর্ঘটনা থেকে রক্ষা পেল। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকাল সাড়ে পাঁচটার দিকে এই ঘটনা ঘটে।

জানা যায়, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে রেলওয়ের ডাবল লাইন প্রজেক্টের একটি বালুভর্তি ট্রাক কুমিল্লার মুড়াপাড়া লেভেল ক্রসিং গেটের ওপর উঠার পর হঠাৎ বিকল হয়ে পড়ে। ওই সময় চট্টলা এক্সপ্রেস ট্রেনটি রসুলপুর পুরাতন রেলস্টেশন থেকে কুমিল্লার দিকে ছেড়ে আসে। মুড়াপাড়া লেভেল ক্রসিং গেটম্যান মো. টিপু জানান, ৫টা ৩৪ মিনিটে সিগন্যাল দেখে তিনি দৌড়ে গিয়ে লাল পতাকা দেখিয়ে ট্রেনটিকে থামার সংকেত দেন। ওই মুহূর্তে ইমার্জেন্সি ব্রেক কষে অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে বেঁচে যায় চট্টলা এক্সপ্রেস ট্রেনটি।

এ সময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী মহানগর গোধূলী আটকে পড়ে কুমিল্লা রেলস্টেশনে। অন্যদিকে ঢাকা থেকে চট্টগ্রামমুখী সুবর্ণ এক্সপ্রেস রসুলপুর পুরাতন রেলস্টেশনে আটকে পড়ে। এ ঘটনায় প্রায় দেড় ঘণ্টা কুমিল্লা-ঢাকার রেল যোগাযোগ বন্ধ ছিল।

ঘটনার পর পর কুমিল্লা জেলা রেলওয়ের উদ্ধারকর্মী ও কুমিল্লা কোতোয়ালী থানা পুলিশের সদস্যরা মুড়াপাড়া লেভেল ক্রসিং গেটে গিয়ে মাটি ফেলে দিয়ে ট্রাকটিকে সরিয়ে ফেলে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন