s alam cement
আক্রান্ত
৭৬৩২৬
সুস্থ
৫৪১৬১
মৃত্যু
৮৯৭

অভিনব কায়দায় চুরি—বাইকসহ চোর চক্রের সদস্য ধরা

0

চট্টগ্রামের দক্ষিণ হালিশহর বন্দরটিলা এলাকা থেকে অভিনব কায়দায় চুরি যাওয়া মোটরসাইকেলসহ চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটক চোর চক্রের সদস্য মোস্তাফিজুর রহমান (২৪) চট্টগ্রাম জেলার সাতকানিয়া আমিলাইশ দক্ষিণ পাড়া এলাকার হাজী আব্দুর রশিদের ছেলে।

মঙ্গলবার (২২ জুন) বায়েজিদ ২ নম্বর জালালাবাদ ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে ইপিজেড থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গত তিন মাস আগে মেরিন ইঞ্জিনিয়ার ফরহাদ হোসেন ছুটিতে এসে একটি মোটরসাইকেল ক্রয় করেন। ছুটি শেষে তার কাজে যোগদানের ডাক আসলে মোটরসাইকেলটি বিক্রি করে দেওয়ার জন্য সিটিজি বাইক সেল বাজার এণ্ড ডিসকাস নামে গ্রুপে পোস্ট করেন। পরে পোস্টে দেওয়া নাম্বারে যোগাযোগ করে ক্রয় করার কথা বলে মোটরসাইকেলটি দেখতে ভাড়া করা প্রাইভেট কার নিয়ে আসেন হালিশহর বন্দরটিলা নেভী হাসপাতাল গেইটে। এরপর মোটরসাইকেলটি ট্রায়াল দিয়ে দেখার জন্য চালিয়ে নিয়ে যায়। দীর্ঘ সময় না আসলে প্রাইভেট কারের ড্রাইভারের কাছে তার সম্পর্কে জানতে চাইলে তাকে ভাড়া করে নিয়ে আসে বলে জানান। পরবর্তীতে তার সাথে যোগাযোগ করা হয়ে ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আমরা তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে চোরকে শনাক্ত করে ভোর রাতে বায়েজিদ ২ নম্বর জালালাবাদ ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে আল মক্কাভবন হতে মোটরসাইকেলসহ তাকে গ্রেপ্তার করি। পরবর্তীতে আইনানুগ প্রক্রিয়া শেষে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এএন/এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm