অবরোধ স্থগিত, চবি ছাত্রলীগের ৭২ ঘণ্টার আল্টিমেটাম

0

দুই নেতাকে মারধরের বিচার দাবিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শাখা ছাত্রলীগের ভিএক্স গ্রুপের ডাকা অবরোধ ৭২ ঘণ্টার জন্য স্থগিত করা হয়েছে। প্রশাসনের আশ্বাসে ১১ ঘণ্টা পর অবরোধ স্থগিত করা হয়।

বুধবার (১ জুন) দুপুর আড়াইটার দিকে অবরোধ স্থগিতের ঘোষণা দেন ভিএক্স গ্রুপের নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয়।

তিনি সাংবাদিকদের বলেন, ‘হামলায় জড়িত সকলকে আইনের আওতায় আনার জন্য আমরা ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছি। এর মধ্যে সবাইকে আইনের আওতায় এনে যথাযথ ব্যবস্থা গ্রহণ না করলে আমরা পুনরায় অবরোধের ডাক দেব।’

এর আগে দুপুর সাড়ে ১২টায় অভিযুক্ত মোহাম্মদ হানিফকে হেফাজতে নেয় হাটহাজারী থানা পুলিশ। এর পাশাপাশি হামলার ঘটনায় অভিযুক্ত বাকিদের চিহ্নিত করে আইনের আওতায় আনার আশ্বাস দেয় প্রশাসন।

জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেইট এলাকায় ভিএক্স গ্রুপের নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয় ও সাবেক সহ-সভাপতি রাশেদ হোসাইনকে মারধরের অভিযোগ উঠে মো. হানিফ নামের স্থানীয় এক যুবলীগ নেতা ও তার অনুসারীদের বিরুদ্ধে। এ ঘটনার বিচারের দাবিতে মূল ফটকে তালা দিয়ে বিশ্ববিদ্যালয়ে অনির্দিষ্টকালের জন্য অবরোধের ডাক দিয়েছে ভিএক্স গ্রুপ। এতে করে অচল হয়ে পড়ে পুরো ক্যাম্পাস। বিপাকে পড়েন নির্ধারিত ক্লাস-পরীক্ষার জন্য ক্যাম্পাসে আসা শিক্ষার্থীরা।

Yakub Group

এমআইটি/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm