অপহরণের ১৫ দিনেও উদ্ধার হয়নি ব্যবসায়ী, জড়িত সন্দেহে স্বামী-স্ত্রীসহ আটক ৩

১৫ দিনেও উদ্ধার হয়নি খাগড়াছড়ি বাজারের ব্যবসায়ী মো. শফিকুল ইসলাম রাসেল। তবে অপহরণের জড়িত সন্দেহে পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে।

গত দু’দিন পৃথক অভিযান চালিয়ে চট্টগ্রাম ও দীঘিনালা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর।

গ্রেপ্তার তিনজন হলেন মিয়া ধন চাকমা (২৭) ও তার স্ত্রী সন্ধ্যা চাকমা (২৪)। তাদের নগরীর বায়েজিদ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়া ধনঞ্জয় চাকমাকে (৫৫) গ্রেপ্তার করা হয় জেলার দীঘিনালা থেকে।

পুলিশ সুপার আরও জানান, গ্রেপ্তরদের তথ্যের ভিত্তিতে অপহৃত রাসেলকে উদ্ধারের চেষ্টা চলছে। মূলত জুয়া খেলায় লেনদেনের জেরে রাসেলকে অপহরণ করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভির হাসান জানান, মিয়া ধন চাকমা ও তার স্ত্রী সন্ধ্যা চাকমাকে চট্টগ্রামের বায়েজিদ এলাকা থেকে এবং ধনঞ্জয় চাকমাকে জেলার দীঘিনালা থেকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করা হয়।

এর আগে ৯ নভেম্বর খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের আমবাগান এলাকায় অপহৃত হন রাসেল (২৭)। পরিবারের কাছ থেকে দেড় লাখ টাকার মুক্তিপণ নিয়েও তাকে ছাড়েনি অপহরণকারীরা।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!