আক্রান্ত
২১০৯২
সুস্থ
১৬৪৭৩
মৃত্যু
৩০২

অনলাইন ওরিয়েন্টেশনের যাত্রায় বাকলিয়া সরকারি কলেজ

0

চট্টগ্রাম নগরীর বাকলিয়া সরকারি কলেজের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের অনলাইন ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৪ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. জসীম উদ্দীন খানের সভাপতিত্বে এই প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বাের্ড চট্টগ্রামের চেয়ারম্যান অধ্যাপক প্রদীপ চক্রবর্তী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা চট্টগ্রাম অঞ্চলের ভারপ্রাপ্ত পরিচালক ড. গাজী গােলাম মাওলা এবং চট্টগ্রাম শিক্ষাবাের্ডের কলেজ পরিদর্শক অধ্যাপক মাে. জাহেদুল হক এবং কলেজের শিক্ষকরা।

ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক আবদুল মান্নানের সঞ্চালনায় অনলাইন ওরিয়েন্টেশনে বক্তব্য রাখেন অধ্যাপক নাসরিন আরা দেওয়ান, অধ্যাপক রেহেনা আখতার ইয়াছমীন, অধ্যাপক জামাল উদ্দীন আহমদ, সহযােগী অধ্যাপক মাে. আবুল কাসেম, শিক্ষক পরিষদের সম্পাদক মােহাম্মদ কামাল হােসেন, ভর্তি কমিটির আহবায়ক (বিজ্ঞান) প্রসেনজিৎ পাল, আহবায়ক (ব্যবসায় শিক্ষা) সুপর্না বড়ুয়া, আহবায়ক (মানবিক) মাে. শহীদুল হক চৌধুরী ও ছাত্র প্রতিনিধি মুহাম্মদ মুনির উদ্দীন চৌধুরী।

এসময় অনলাইন ওরিয়েন্টেশন প্রোগ্রামে ভর্তিকৃত প্রায় ৭০০ শিক্ষার্থী অনলাইন ক্লাসের সাথে যুক্ত ছিলেন।

অনলাইন ওরিয়েন্টেশনে বক্তারা শিক্ষার্থীদের অনলাইন ক্লাসে নিয়মিত অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করেন। এছাড়া শিক্ষার্থীদের নৈতিক চরিত্র গঠন ও গুণগত শিক্ষা অর্জন করে এসডিজি-৪ লক্ষ্য পূরণের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সােনার বাংলা বিনির্মাণে যােগ্য ও দক্ষ হয়ে নিজেদের প্রস্তুত করার উপর জোর দেওয়ার আহবান জানান।

আদর/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm