s alam cement
আক্রান্ত
৭৬৩২৬
সুস্থ
৫৪১৬১
মৃত্যু
৮৯৭

অনন্যায় মাদক নিয়ে দুই কারবারি আটক

0

চট্টগ্রামের হাটহাজারী থানার কুয়াইশ অনন্যা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে ৩৩ কেজি গাঁজা ও ১৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭।

আটক হলেন- রাঙ্গুনিয়া থানার পদুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড এলাকার ফকির টিলা পূর্ব খুরশিয়া শামসুল হকের ছেলে নুরুল আফছার (৪৮), সিএনজি অটোরিকশা চালক গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার বাঁশবাড়িয়া ইউনিয়নের বালিয়াকন্দি বাজার এলাকার তৌহিদুল ইসলামের ছেলে মো. তারেকুল ইসলাম।

সোমবার (১৪ জুন) সকাল টায় তাদের আটক করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭’র সহকারী পরিচালক মিডিয়া মো. নুরুল আবছার।

র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিএনজি অটোরিকশাযোগে রাঙ্গুনিয়া থেকে চট্টগ্রাম শহরে মাদক পাচারের খবর পেয়ে হাটহাজারী থানার কুয়াইশ এলাকার বঙ্গবন্ধু এভিনিউ সড়কের অনন্যা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে একটি সিএনজি অটোরিকশা (চট্টগ্রাম-থ-১৪-২৮৬৭) আটক করা হয়। এসময় সিএনজি অটোরিকশার পেছনের সিটের খালি জায়গায় ৩টি বড় ব্যাগের ভেতর ৩৩ কেজি গাঁজা ও ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটক করা হয় সিএনজি অটোরিকশা চালকসহ দুজনকে । পরে আটকদের হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএম/এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm