s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

অচেনা যুবকের লাশ ভাসছিল কর্ণফুলীতে, রশিতে বাঁধা ডান পা

0

কর্ণফুলী নদীতে ভাসছিল ২২-২৩ বছর বয়সী পরিচয়হীন এক যুবকের লাশ। ধারণা করা হচ্ছে, ৪-৫ দিন ধরে লাশটি নদীতেই ছিল ভেসে ভেসে। এ কারণে লাশটি বিকৃত হয়ে গেছে।

শনিবার (১৯ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে বাকলিয়া থানার কল্পলোক আবাসিক এলাকায় নির্মাণাধীন স্লুইস গেটের কাছাকাছি কর্ণফুলী নদীতীরের উত্তর পাশে যুবকের লাশ ভাসতে দেখে স্থানীয় জনগণ পুলিশ খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে যুবকের লাশ পানি থেকে ওপরে উঠিয়ে নিয়ে আসে। পরে সদরঘাট নৌ থানার এসআই আনোয়ারুল ইসলাম লাশের সুরতহাল করেন। এরপর ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সদরঘাট নৌ থানা চট্টগ্রামের উপ পুলিশ পরিদর্শক আব্দুল গাফ্ফার জানান, মৃত যুবকটির পরনে ফুলপ্যান্ট, সাদাকালো ডোরাকাটা ফুল শার্ট, বেল্ট, কালো জ্যাকেট পরা অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে যুবকটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মৃতদেহের ডান পা নাইলনের রশি দিয়ে বাঁধা ও গলায় কালো দাগ রয়েছে।

সদরঘাট নৌ থানার ওসি মিজানুর রহমান বলেন, ‘আশেপাশের এলাকায় খোঁজ করেও যুবকটির পরিচয় জানা যায়নি। ৪-৫ দিন ধরে লাশটি নদীতে ছিল ধারণা করা হচ্ছে। এ কারণে লাশটি বিকৃত হয়ে গেছে। সিআইডি ও পিবিআই কর্তৃক অজ্ঞাত ওই ব্যক্তির আঙ্গুলের ছাপ ও ডিএনএ সংরক্ষণের ব্যবস্থা করা হচ্ছে। এ ব্যাপারে সদরঘাট নৌ থানার পক্ষ থেকে বাকলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।’

Din Mohammed Convention Hall

আইএমই/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm