s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

অগ্রণী ব্যাংক অফিসার্স সমিতির বৃহত্তর চট্টগ্রামের নতুন কমিটি

0

অগ্রণী ব্যাংক অফিসার্স সমিতি বৃহত্তর চট্টগ্রাম ও পার্বত্য অঞ্চল শাখার দ্বিবার্ষিক সাধারণ সভা শনিবার (৬ মার্চ) চট্টগ্রাম নগরীর চকবাজারের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মো. মাহবুবুল ইসলাম। সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় পরিষদের সভাপতি মোহাম্মদ নাজমুল হুদা রবিন এবং প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন।

সমিতির বিপুল সংখ্যক সদস্যের উপস্থিতিতে সাধারণ সভা সম্পন্ন হয়। পরে মোহাম্মদ নেজাম উদ্দিনকে সভাপতি ও সাজ্জাদ হোসাইনকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্যান্য পদের কর্মকর্তারা হলেন সহ-সভাপতি সুলতান আহমদ ও আনিছুল মোস্তফা, যুগ্ম-সম্পাদক মো. হারুনুর রশীদ, কামনাশীষ দাশ, সাংগঠনিক সম্পাদক টুটুল বড়ুয়া, অর্থ সম্পাদক বিশ্বজিৎ পালিত, দপ্তর সম্পাদক মো. আরফানুল কবির, প্রচার সম্পাদক মো. সাইফুল আকতার, ক্রীড়া সম্পাদক মো. হাবিবুল কিবরিয়া।

এছাড়া আরও রয়েছেন সমাজসেবা সম্পাদক মহিনুজ্জামান চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আলমগীর, মহিলা বিষয়ক সম্পাদক আনজুমান আরা, মহিলা সদস্য উম্মে কুলসুম, নাবিলা তানজিনা, নির্বাহী সদস্য মাহমুদ শিকদার, নাছির আহমদ, উত্তম কুমার ভট্টাচার্য, নেজাম উদ্দিন, রকিবুল আলম, সজল দাশ, তানজির কাদেরী, মো. জাহাঙ্গীর আলম, মিজানুর রহমান শিহাব।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm