অগ্নিদগ্ধ মহিউদ্দিন ভাইকে কল দিয়ে বলেন ‘আমি মরে যাচ্ছি, আমাকে মাফ করে দিস’

0

সীতাকুণ্ডের বিএম ডিপোতে শনিবার রাতে বিস্ফোরণের পর মহিউদ্দিন তার ছোটভাই আব্বাস উদ্দিনকে কল বরে বলেন, ‘আমি মরে যাচ্ছি, আমি মরে যাচ্ছি। তোরা আমাকে মাফ করে দিস।’

বাঁশখালীর নাপোড়া এলাকার পূর্ব চালিয়া পাড়া এলাকার ২২ বছরের যুবক মহিউদ্দিন তিন বছর ধরে চালক হিসেবে কাজ করেছিলেন ওই ডিপোতে।

রোববার (৫ জুন) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের সামনে বিলাপ করতে করতে এই কথাগুলো বলছিলেন তার ছোট ভাই আব্বাস উদ্দীন।

নিহত মহিউদ্দিন বাঁশখালীর নাপোড়া এলাকার পূর্ব চালিয়া পাড়া এলাকার বাসিন্দা। তার পরিবারে চার ভাই দুই বোন রয়েছে। এদের মধ্যে মহিউদ্দিন ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে দিশেহারা তার পরিবার। মর্গের সামনে লাশের অপেক্ষায় মহিউদ্দিনের চাচা সালাউদ্দিন বলেন, ‘শনিবার রাতে তার (মহিউদ্দিন) কল পাওয়ার পর গাড়ি নিয়ে সীতাকুণ্ডে খোঁজ করি। সেখানে না পেয়ে চট্টগ্রাম মেডিকেলে এসে দেখি আমার ভাতিজা আর নেই।’

Yakub Group

শনিবার রাতে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারি এলাকার একটি কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তত ৩২ জন নিহত হয়েছেন। এদের মধ্যে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যও রয়েছেন।

আইএমই/আরএ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm